Home / Bangladesh / শান্তিপূর্ণ নির্বাচনের অপেক্ষা করছে জাতি ।

শান্তিপূর্ণ নির্বাচনের অপেক্ষা করছে জাতি ।

খাদ্যমন্ত্রী এ্যাড. মোঃ কামরুল ইসলাম বলেছেন, কোন অশুভ শক্তি যেন ২০১৮ সালের নির্বাচনকে নিয়ে কোন টালবাহানা করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। কারণ একটি শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সমগ্র জাতি অপেক্ষা করছে।

রবিবার কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তনে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা শীর্ষক এক কর্মশালায় তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, আগামী ২০১৮ সালে দেশে একটি সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশের সংবিধান মোতাবেক নির্বাচন কমিশনার ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আয়োজন করবেন। তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

কুমিল্লা জেলা প্রশাসক মো: জাহাংগীর আলমের সভাপতিত্বে কর্মশালা বিশেষ অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয স্থায়ী কমিটির সভাপতি মো: আব্দুল আব্দুল ওয়াদুদ দারা এমপি, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো: বদরুল হাসান, কুমিল্লা জেলা পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান রিয়াল এডমিরাল আবু তাহের, কুমিল্লা জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ ফারুক হোসেন, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার ও কুমিল্লা সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম।

Check Also

উপমন্ত্রীর পদমর্যাদা পেলেন সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে মন্ত্রিসভা। গত কাল মন্ত্রিপরিষদ বিভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *