Home / Bangladesh / বেগম জিয়া সড়কপথে গিয়েছেন বিশৃঙ্খলা পাকানোর জন্য : ওবায়দুল কাদের

বেগম জিয়া সড়কপথে গিয়েছেন বিশৃঙ্খলা পাকানোর জন্য : ওবায়দুল কাদের

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিশৃঙ্খলা সৃষ্টির জন্য সড়কপথে কক্সবাজার গিয়েছেন এ বলে অভিযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম পি। তিনি বলেন, বেগম খালেদা জিয়া কক্সবাজার বিমানে ও যেতে পারতেন। তিনি ত্রাণ দিতে যাননি, তিনি সড়কপথে গিয়েছেন বিশৃঙ্খলা সৃষ্টির জন্য।

বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ফেনীতে নাকি আওয়ামী লীগ হামলা করেছে। আওয়ামী লীগ যদি হামলা করে, তাহলে সাংবাদিককে কেন হামলা করবে? বিএনপির কোনো নেতা কেন আহত হলেন না ? বেগম খালেদা জিয়া কেন আহত হলেন না ? তিনি ও তাঁর গাড়ি ও অক্ষত আছেন। আহত হলেন সাংবাদিকরা। সাংবাদিকের ওপর হামলা হলে নিউজটা বড় হবে, দেশে-বিদেশে সাড়া জাগাবে । তার জন্য বিএনপি পরিকল্পিতভাবে এ হামলা করেছে।

গত শনিবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর প্রয়াত সদস্য আখতারুজ্জামান চৌধুরীর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার হাইলধরে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যেকোনো পরিস্থিতিতে বিএনপি নির্বাচনে আসবে, এটা আমরা জানি, কারণ এই নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। তাদের পরিণতি মুসলিম লীগের মতো সংকুচিত হবে। তা তারা জানে। আন্দোলন করে নির্বাচনে আসতে তারা পারবে না, কারণ বাংলাদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে খুশি।

বিএনপিকে একটি এলোমেলো দল বলে উল্লেখ করে মন্ত্রী বলেন, এটি বাংলাদেশ নালিশ পার্টি। তাদের একেক নেতা একেক কথা বলেন। বিএনপির বুদ্ধিজীবীরাই বলেন এই দল হল হাটুভাঙা, কোমর ভাঙা একটি দল। এ স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন চন্দনাইশ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাফুজুল হায়দার চৌধুরী ও আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

সভায় বক্তারা আওয়ামী লীগের কঠিন দুঃসময়ে আখতারুজ্জামান চৌধুরীর অবদানের কথা স্মরণ করেন।

Check Also

উপমন্ত্রীর পদমর্যাদা পেলেন সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে মন্ত্রিসভা। গত কাল মন্ত্রিপরিষদ বিভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *