Home / Bangladesh / বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর পাকিস্তানের সুর একই!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর পাকিস্তানের সুর একই!

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর পাকিস্তানের সুর একই। এ অবস্থায় তাকে রাজাকার-জঙ্গিদের সঙ্গে পাকিস্তানের ট্রেনে তুলে দিলেই দেশে টেকসই রাজনীতি হবে। আজ বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুম বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ আয়োজিত ‘বর্তমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বিএনএফের কো-চেয়ারম্যান মমতাজ জাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় বিএনএফের প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা এস এম আবুল কালাম আজাদ এমপি প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেন, এ মুহূর্তে তিনটি বিতর্ক জাতীয় রাজনীতিকে আলোড়িত করছে-নির্বাচন বিতর্ক, রাজাকার-জঙ্গি বিতর্ক এবং একবার মুক্তিযোদ্ধা, আরেকবার রাজাকারের সরকার খেলার বিতর্ক। শান্তি, অগ্রগতি ও উন্নয়নের জন্য এ তিন বিতর্কে স্থায়ী সমাধান দরকার।

তিনি আরও বলেন, খালেদা জিয়া এখনো নির্বাচন বানচালের ষড়যন্ত্র, জঙ্গি-রাজাকারদের রাজনৈতিক সঙ্গী রাখা এবং রাজাকারদের নিয়ে ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করেই চলেছেন, সামরিকতন্ত্রের পক্ষে সাফাই গাইছেন এ কারণেই গণতন্ত্র এখনও নিরাপদ নয়।

Check Also

উপমন্ত্রীর পদমর্যাদা পেলেন সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে মন্ত্রিসভা। গত কাল মন্ত্রিপরিষদ বিভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *